আজ বসুন্ধরা সিটিতে দেখা মিলবে কুসুম শিকদারের

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-11 15:10:32

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী কুসুম শিকদার। বেশ বিরতি দিয়ে দিয়ে অভিনয় করছেন বিগত কয়েক বছর ধরে। আবারও নাকি ডুব দেবার ইচ্ছে আছে তার। তবে এই মুহূর্তে তিনি বেশ ব্যস্ত তার নিজের পরিচালিত ও অভিনীত সিনেমা ‘শরতের জবা’ নিয়ে।

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরলেন এই তারকা। এবার ভিন্ন পরিচয়ে। পরিচালক হিসেবে অভিষেক হয়েছে তার। শুধু তাই নয়, নিজের গল্পের বই ‘অজাগতিক ছায়া’র ‘শরতের জবা’ গল্প থেকে সিনেমার চিত্রনাট্য করা হয়েছে। ২০২১ সালের বইমেলায় কুসুম সিকদারের এই বইটি প্রকাশিত হয়।

আজ (১১ অক্টোবর) মুক্তি পেয়েছে কুসুম সিকদারের ‘শরতের জবা’। ঢাকার চারটি সিনেপ্লেক্স ও চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শরতের জবা’।

‘শরতের জবা’ ছবির পোস্টার

মুক্তির প্রথম দিনেই ঢাকার একটি প্রেক্ষাগৃহে দর্শকের সঙ্গে ছবিটি দেখবেন তিনি। এ কথা নিজেই জানিয়েছেন ফেসবুক পোস্টের মাধ্যমে। কুসুম লিখেছেন, ‘আজ বিকাল ৪টা৩০ মিনিটে আমি যাচ্ছি বসুন্ধরা সিনেপ্লেক্সে। প্রথমবারের মত আমার দর্শকদের সঙ্গে নিয়ে দেখব আপনাদেরই 'শরতের জবা'।’

পরে এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আজ বিকেলে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আমার সঙ্গে যাবেন অভিনেত্রী নিদ্রা দে নেহা। সিনেমাটি দেখার পাশাপাশি দর্শকদের সঙ্গেও দেখা করবো, তাদের কথা শুনবো।’

‘শরতের জবা’ ছবিতে নিদ্রা দে নেহা ও ইয়াশ রোহান

‘শরতের জবা’ সিনেমায় কুসুম শিকদার ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, নিদ্রা দে নেহা, জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু’র মতো জনপ্রিয় তারকারা।

লাক্স তারকা হিসেবে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেছিলেন কুসুম সিকদার। অভিনয় করেছেন টিভিনাটক ও সিনেমায়। দুজায়গাতেই সমান জনপ্রিয় ছিলেন তিনি। অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর