পুজোয় বক্স অফিস নন্দিতা-শিবপ্রসাদের দখলে

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-10 17:11:56

দুর্গাপুজোর বক্স অফিস বরাবর কলকাতার বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জন্য তুরুপের তাস! শারদীয়ার মেজাজে সিনেমা দেখার ভিড় বেড়ে যায় বহুগুণ। সেই রেশ এবারের বক্স অফিসেও দেখা যাচ্ছে। ‘বেলাশেষে’, ‘প্রাক্তন’খ্যাত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির ‘বহুরূপী’, দেব-সৃজিত মুখার্জি-স্বস্তিকা মুখার্জির ‘টেক্কা’র পাশাপাশি মিঠুন চক্রবর্তী ‘শাস্ত্রী’ও নেমেছে ময়দানে। পুজোয় এবার কার দখলে বক্স অফিস? সেই উত্তরের আশায় দিন গুনছেন প্রযোজকরা।

কিছুদিন আগেই ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর তরফে এসেছে ‘বহুরূপী’র আগাম টিকিট বুকিংয়ের হিসাব। মুক্তির প্রথম দিনেই প্রায় ১০ হাজার টিকিট আগাম বুকিং হয়েছিল অনলাইনে। পুজোর আবহে প্রতিটি সিনেমা হল প্রায় ভর্তি ‘বহুরূপী’তে।

এবার সমস্ত রেকর্ড ভেঙে দিল নন্দিতা-শিবপ্রসাদের এই ছবি। ষষ্ঠীর রাতেই প্রায় ১৯ হাজার টিকিট বিক্রির রেকর্ড গড়ল ‘বহুরূপী’। ৭৫টি শো হাউজফুল। তালিকায় রয়েছে স্টার থিয়েটার, আইনক্স, এসভিএফ সিনেমাজের মতো হলগুলি। বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টারের তকমাও পেল এই ছবি। ইতিমধ্যেই এই ছবি ঘিরে দর্শক থেকে সমালোচক মহলের ইতিবাচক সাড়া নজর কেড়েছে।

‘বহুরূপী’ সিনেমার পোস্টারে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও কৌশানী মুখোপাধ্যায়

‘বহুরূপী’ পরিচালনার পাশাপাশি প্রধান চরিত্রে অভিনয়ও করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তার বিপরীতে রয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। এছাড়া আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী অভিনয় করেছেন ছবিটিতে। গল্পে দুই জুটির রোম্যান্স দেখতে দারুণ উৎসুক দর্শকও।

এই ছবির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-২০০৫ এই সময়টা জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ক্রমান্বয়ে ঘটে যাওয়া এমন কিছু ঘটনা, যাকে কেন্দ্র করেই এই ছবি। গত ৮ অক্টোবর ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর ব্যানারে মুক্তি পেয়েছে ছবিটি।

‘বহুরূপী’ সিনেমার মাধ্যমে আবারও জুটি বেধেছেন আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী

এ সম্পর্কিত আরও খবর