ছবিতে দেখুন ‘সুন্দরবন’ থিমে পরীর ছেলের জন্মদিন

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-08-12 17:53:46

গত ১০ আগস্ট ২ পেরিয়ে ৩ বছরে পা রেখেছে ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির ছেলে পূণ্য। ছেলের প্রথম বছর পূর্তীতে পরী ধুমধাম করে উদযাপন করেছিলেন। তবে এ বছর দেশের অবস্থা অন্যরকম।

ছেলের জন্মদিনে পরীমনি । ছবি: ফেসবুক

তবে একমাত্র পুত্রের জন্মদিন বলে কথা। তাইতো অনেক লোকের সমাগম না করলেও উদযাপন করেছেন ষোল আনাই। একেবারে কাছের মানুষদের দিয়ে ছেলের জন্মদিনটি পালন করলেন পরীমনি।

পরীমনির ছেলের জন্মদিন । ছবি: ফেসবুক

নিজের অথবা ছেলের জন্মদিনে একটি থিম বেছে নেন পরী। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবারের থিম ছিলো বাংলাদেশের গর্ব ‘সুন্দরবন’। মা ও ছেলে সেজে ওঠেন সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগার আর মৌমাছির বেশে। তাদের পোশাকের মোটিফ ছিলো ওমনই।

ছেলের জন্মদিনে পরীমনি । ছবি: ফেসবুক

শুধু পোশাক নয়, জন্মদিনের কেক থেকে শুরু করে পুরো ইন্টেরিয়র ডিজাইনটাই ছিলো সুন্দরবনের আদলে। তাইতো ফটোসেশনের ছবি পোস্ট করে পরী ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দরবন!’।

ছেলের জন্মদিনে পরীমনি । ছবি: ফেসবুক

শুধু জন্মদিনের কেক আর পোশাকের থিমই সুন্দরবন ছিলো না, ছেলে এবং কাছের মানুষজন নিয়ে সত্যি সত্যি খুলনার সুন্দরবনে ঘুরতে চলে যান পরী। বনের ধারের নদীতে সাজানো গোছানে বড় ইয়টে হয় পরীর ছেলের জন্মদিন পালন।

ছেলের জন্মদিনে পরীমনি । ছবি: ফেসবুক

এদিকে, ছেলের জন্মদিনে তার নাম নিয়ে বেশ ভালোই কাড়াকাড়ি করলেন পরী ও সাবেক স্বামী শরিফুল রাজ। ১০ আগস্ট ছেলের জন্মদিনের কেকের ভিডিও পোস্ট করেন পরী। তাতে শেখা ছিলো ‘হ্যাপী বার্থডে ডিয়ার সন পূণ্য’। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন! দেখতে দেখতে দুই বছর হয়ে গেলো। কতো কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে, কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়, খুশিতে, আনন্দে। নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই।’

ছেলের জন্মদিনে পরীমনি । ছবি: ফেসবুক

অন্যদিকে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেতা শরিফুল রাজও। তবে পুণ্য নয়, ছেলেকে রাজ্য নামেই ডেকেছেন রাজ। জন্মের পর নীল কালিতে নেওয়া সদ্যোজাত সন্তানের পায়ের ছাপ পোস্ট করেছেন অভিনেতা শরিফুল রাজ। লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। শুভ জন্মদিন ১০.০৮.২০২৪।’

এ সম্পর্কিত আরও খবর