টেইলর সুইফটের কনসার্ট ও পাকিস্তানি জঙ্গি হামলা!

হলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-08-08 18:22:19

বর্তমান সময়ে বিশ্ব সঙ্গীতের এক নম্বর শিল্পী বলা হয় টেইলর সুইফটকে। এই তারকার কনসার্ট যেন সম্প্রতি এক একটি উৎসবে পরিণত হয়েছে। গত মাসেই তার কনসার্টের চিত্র রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিউনিখের অলিম্পিক স্টেডিয়ামের সেই কনসার্টে পুরো মিলনায়নে ছিলো না তিল ধরানোর জায়গা। ভেন্যুতে গান শুনেছে ৭৪ হাজার লোক।

আর সুইফটকে সরাসরি শোনার লোভ সামলাতে না পেরে ভেন্যুর বাইরে জমা হয় আরও অর্ধ লক্ষ লোক। রাস্তায় জায়গা না পেয়ে তারা উঠে পড়ে নিকটবর্তী অলিম্পিক পাহাড়ের চূড়ায়! পাহাড়ের চূড়া থেকে অলিম্পিক স্টেডিয়ামের ভেতরটা দেখা যায়। চূড়ায় জায়গা না পেয়ে অনেকে পাহাড়ের খাঁজে খাঁজে বসে পড়েছিলেন। টিকিট ছাড়াই খুব কাছ থেকে সুইফটের পারফরমেন্স দেখার সুযোগটা কাজে লাগিয়েছেন তারা।

অলিম্পিক স্টেডিয়ামের বাইরে সুইফটের কনসার্ট দেখতে পাহাড়ে উঠে পড়ে হাজার হাজার দর্শক

এই গায়িকার পরবর্তী কনসার্ট ছিলো অস্ট্রিয়ায়। কিন্তু জঙ্গি হামলার আশঙ্কায় নিরাপত্তাজনিত কারণে অস্ট্রিয়ায় মার্কিন পপতারকা টেইলর সুইফটের তিনটি কনসার্ট বাতিল হয়েছে। আজ, কাল ও পরশু এই তিনটি কনসার্ট হওয়ার কথা ছিল। অস্ট্রিয়ায় টেইলর সুইফটের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্যারাকুডা মিউজিক শোগুলো বাতিলের খবর জানিয়েছে। গতকাল বুধবার অনলাইনে পোস্ট করে সংস্থাটি এই খবর জানায়।

সংস্থার পোস্টে লেখা হয়েছে, ‘আর্নস্ট হ্যাপেল স্টেডিয়ামে পরিকল্পিত হামলার বিষয়ে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর আমরা বাধ্য হয়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে পূর্বনির্ধারিত এই তিন শো বাতিল করছি।’

পপ তারকা টেইলর সুইফট

ভিয়েনায় আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, ‘আইএসের প্রতি সহানুভূতিশীল’ এক ১৯ বছর বয়সী অস্ট্রিয়ার নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে অস্ট্রিয়ার দক্ষিণাঞ্চলের তেরনিৎজ থেকে তাকে আটক করা হয়। তার বাড়িতে বিস্ফোরক ও রাসায়নিক উপকরণ পাওয়া গেছে। অপর ব্যক্তিকে ভিয়েনায় গ্রেপ্তার করা হয়।’

ব্যারাকুডা মিউজিক জানিয়েছে, আগামী ১০ কর্মদিবসের মধ্যে টিকিটের মূল্য ক্রেতাদের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

পপ তারকা টেইলর সুইফট

তথ্যসূত্র: দ্য গার্ডিয়ান

এ সম্পর্কিত আরও খবর