ভাবতেই পারছি না ‘শান্ত’ আর পৃথিবীতে নেই: কৌশানী মুখার্জী

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-07 14:20:15

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান ও শাপলা মিডিয়ার কর্ণধার-প্রযোজক সেলিম খান এবং তার ছেলে নায়ক শান্ত খান গণপিটুনিতে নিহত হয়েছেন। গত (৫ আগস্ট) শেখ হাসিনার পদত্যাগের পর বালিয়া ইউনিয়নের বাগাড়া বাজারে জনতার পিটুনিতে নিহত হন বাবা-ছেলে।

বাবা সেলিম খানের পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন শান্ত। অভিনেতা শান্ত’র এমন মৃত্যুতে স্তম্ভিত ওপার বাংলার নায়িকা কৌশানী মুখার্জী। তিনি এই নায়কের বিপরীতে কাজ করেছেন। তাইতো নায়ক শান্ত'র এমন মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না এ অভিনেত্রী।

কৌশানী মুখার্জী

ভারতীয় এক সংবাদমাধ্যমকে কৌশানী বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না সত্যিই এটা হয়েছে’। শান্তর সঙ্গে কৌশানীর পরের ছবি ‘পিয়া রে’র সমস্ত কাজ সারা। অপেক্ষা ছিল শুধু মুক্তির। কৌশানী বলেন, ‘এখন তো আর ছবিটাও মুক্তি পাবে না’।

কৌশানী বলেন, ‘আমার সঙ্গে ছাড়াও টালিউডের অনেকেরই শাপলা মিডিয়ার সেলিম ভাইয়ের সঙ্গে যোগাযোগ ছিল। শান্ত আমাকে ঢাকা শহর ঘোরানো থেকে সিম কার্ড সংগ্রহ, সব কিছুর ব্যবস্থা করে দিয়েছিল। মানুষকে ভালোবাসতো। আমি যেহেতু অভিজ্ঞতায় বড়, আমার থেকে নানা উপদেশ নিত। আমি ভাবতেই পারছি না সে আর পৃথিবীতে নেই।’

শ্রাবন্তীর সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় শান্ত খান

২০১৯ সালে উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে অভিনয়ে শুরু করেন শান্ত খান। টলিউডের শ্রাবন্তীর সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমার নায়ক ছিলেন তিনি। কৌশানী মুখার্জীর সঙ্গে অভিনয় করেছেন ‘প্রিয়া রে’ সিনেমায়। যদিও সিনেমাটি এখনো মুক্তি পায়নি। এছাড়াও দেবের ছবি ‘কমান্ডো’র প্রযোজক ছিলেন সেলিম খান। সেই ছবিটিও মুক্তি পায়নি।

এ সম্পর্কিত আরও খবর