নকিব খানের সঙ্গে ‘পূর্ণিমা চাঁদ’ নিয়ে ফিরছেন লিজা

সুরতাল, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-12 21:07:21

দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থেকে গত মাসের শেষের দিকে দেশে ফিরেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। গান থেকে এই লম্বা বিরতিতে তিনি সংসার পেতেছেন, প্রথম সন্তানের মাও হয়েছেন।

তবে আর নয় দূরে দূরে। লিজা দেশে ফিরেই ব্যস্ত হয়েছেন গান নিয়ে। তার ফেসবুকের অনুসারিরা জানেন, লিজা গানের জগতে ফিরেই প্রতিনিয়ত বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করছেন। তাকে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে বিটিভিসহ বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে ঈদুল আযহার অনুষ্ঠানমালায় অংশ নিতে। 

এশিয়ান টিভির ঈদের বিশেষ আয়োজনে দেখা যাবে লিজাকে / পোশাক : ট্রেন্ড মার্ট

তবে এতোদিন তিনি নতুন কোন গান প্রকাশ করেননি। এবার পাওয়া গেলো সেই নতুন গানের খবরও। লিজা একটু আগেই তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার শেয়ার করে নিজের কামব্যাক গানের খবর জানালেন। গানটির শিরোনাম ‘পূর্ণিমা চাঁদ’। দারুণ বিষয় হলো এই গানটির সুর করেছেন দেশের ব্যান্ড সংগীতের অন্যতম তারকা নকিব খান। গানটি ঈদুল আযহা উপলক্ষ্যে খুব শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে।

‘পূর্ণিমা চাঁদ’ গানটি নিয়ে লিজা বার্তা২৪.কমকে বলেন, ‘নকিব খানকে নিয়ে তো নতুন করে বলার কিছু নেই। তিনি প্রজন্ম থেকে প্রজন্মের শ্রোতাদের মন জয় করে আসছেন। আমিও তার একজন ভক্ত। অনেক আগেই সে কথা নকিব স্যারকে জানিয়েছিলাম। সঙ্গে এও বলেছিলাম যে আপনাদের রেনেসা ব্যান্ডের গান আমার ভীষণ পছন্দ। যদি কখনো সুযোগ হয় ওই ধাচের গান আপনার সঙ্গে করতে চাই। পরে তিনি আমার জন্য দুটি গান করেন। একটি গান এর আগেই আমার অ্যালবামে প্রকাশিত হয়েছে। এই গানটি বাকী ছিল বের হতে। বিরতির পর এই গানটিকেই করতে ইচ্ছে করলো।’

মাই টিভির ঈদের বিশেষ আয়োজন ‘মিউজিক ভিউ’তে গাইবেন লিজা / পোশাক : ট্রেন্ড মার্ট

লিজা আরও বলেন, ‘আমার জন্য সৌভাগ্যে যে, ‘‘পূর্ণিমা চাঁদ’ গানের ভিডিওতে আমার সঙ্গে নকিব খান স্যারকে পেয়েছি। আর দর্শক-শ্রোতার জন্য স্পেশ্যাল বিষয় হলো- গানটিতে রেনেসা ব্যান্ডের সেই নস্টালজিক ফিল পাওয়া যাবে। গানটি আমার নিজস্ব ইউটিউব চ্যানেল লিজা’ থেকে প্রকাশ হবে অচিরেই। সবাই শুনে জানাবেন কেমন লাগলো।’’

‘পূর্ণিমা চাঁদ’ গানটির কথা লিখেছেন ড. সোয়েব আহমেদ, সংগীতপরিচালনা করেছেন ফুয়াদ নাসের বাবু। ফিল্ম ভেঞ্চারের ব্যানারে এই গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রাজ বিশ্বাস শংকর। পোস্টারের ছবি তুলেছেন শিথিল রহমান।

বাংলাদেশ টেলিভিশনে ঈদের বিশেষ আয়োজনের শুটিং-এ আঁখি আলমগীর, রবি চৌধুরী, লিজা ও অনিমা রায়

এখন সেই সব অনুষ্ঠানের শুটিংয়ে অংশ নিচ্ছেন লিজা। এরমধ্যে যেমন রয়েছে গানের অনুষ্ঠান, তেমনি আছে আড্ডা অনুষ্ঠান, রান্নার অনুষ্ঠানসহ নানা ধরনের আয়োজনে। লিজাকে ঈদের লাইভ অনুষ্ঠানেও গাইতে দেখা যাবে।

এ সম্পর্কিত আরও খবর