সাড়া ফেলেছে সিয়াম-দীঘির খবর!

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-10 17:23:39

একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সিয়াম আহমেদ বেশ লম্বা বিরতির পর ‘জংলি’ সিনেমা নিয়ে পর্দায় ফিরবেন এ নিয়ে ভক্তরা দারুণ উত্তেজিত। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলীকে। এই খবরটিও অনেকে জানেন। এই জুটিকে একসঙ্গে বড়পর্দায় দেখা না গেলেও রায়হান রাফীর ‘টান’ ওয়েব ফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন।

তবে এবার সিয়ামের নায়িকা নিয়ে এলো চমকপ্রদ খবর। ‘জংলি’ সিনেমাতেই সিয়ামের বিপরীতে দেখা যাবে আরেক জনপ্রিয় তারকা প্রার্থনা ফারদিন দীঘিকে। এই ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন সিয়াম ও দিঘী। তাই এই খবর সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। সবাই এই দুই নায়ক নায়িকাকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছে।

দিঘী, সিয়াম ও বুবলী

আসছে ঈদুল আযহাতেই মুক্তির কথা ছিল সিয়ামের ‘জংলি’। নির্মাতা বলেছেন, ঈদের আগে শুটিং শেষ করতে পারলেও সম্পাদনার টেবিলে সময় লাগবে আরও কিছুটা। তবে ঈদের পরপরই এটি মুক্তির প্রস্তুতি চলছে জোর কদমে। সেই সূত্রে চলছে প্রচারণার নানা চমক।

জানা গেছে, সিনেমাটিতে সিয়ামকে কয়েকটি লুকে দেখা যাবে। এর মাঝে একটি লুকে তার বিপরীতে দীঘি অভিনয় করছেন। ‘জংলি’ নির্মাণ করছেন এম রাহিম। সিয়াম-পূজা জুটির ‘শান’ সিনেমা দিয়ে অভিষেক হয়েছিল তার। এই নির্মাতা বলেন, ‘দীঘিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই সিনেমায়। সিয়ামের বিপরীতেই অভিনয় করছেন দীঘি। ছবিটির জন্য সে অনেক পরিশ্রম করেছেন, নিজেকে তৈরি করেছেন। আমার বিশ্বাস, দীঘির অভিনয় দর্শক-সমালোচকরা মনে রাখবেন।’

প্রার্থনা ফারদিন দীঘি

দীঘি বলেন, ‘এই ছবির গল্প অসাধারণ। প্রথমবার শুনেই পছন্দ করার মতো। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পেরে আমারও ভালো লাগছে। আপাতত চরিত্রটি নিয়ে কিছু বলতে চাই না। এটুকু বলছি, এক অন্যরকম দীঘিকে দেখতে পাবেন এখানে।’

‘জংলি’র অন্যান্য চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। ছবিটির চারটি গানের সুর ও সংগীত পরিচালনা করছেন প্রিন্স মাহমুদ।

সিয়াম আহমেদ

এ সম্পর্কিত আরও খবর