মুক্তা দিয়ে তৈরি রিয়ার বিয়ের ওড়না

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 09:35:39

১২ বছর চুটিয়ে প্রেম করার পর প্রেমিক করণ বুলানির সঙ্গে গত ১৪ আগস্ট বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর।


বিয়ের ছবি পোস্ট করে রিয়া কাপুর লিখেছেন, ''১২ বছর সম্পর্কে থাকার পর আমার আজ নতুন করে নার্ভস হওয়ার বা অভিভূত হওয়ার কিছু নেই। কারণ তুমিই আমার সেরা বন্ধু এবং সর্বকালের সেরা লোক। কিন্তু তাও আমি কেঁদেছিলাম, কেঁপেছিলাম এবং পেটের মধ্যে থেকে সবকিছু কেমন যেন গুলিয়ে উঠছিল। কারণ আমি জানতাম না এই অভিজ্ঞতা কতটা সুন্দর হবে! আমি সব সময়ের জন্যই তেমন একজন মেয়ে যে বাবা-মায়ের ঘুমতে যাওয়ার আগে ১১টার মধ্যে জুহুর বাড়িতে ফিরে আসি। এখন পর্যন্ত আমি জানি না যে আমি কতটা ভাগ্যবান, আমি ছিন্ন বোধ করছি। আশা করি, আমরা পরিবারকে এত কাছাকাছি করে তুলব যে আমাদের জীবনে অনেক, অনেক ভালোবাসায় ভরে উঠবে।''


তবে রিয়ার বিয়েতে ছিলো না কোনো ধুমধাম আয়োজন। দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।


এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রিয়া কাপুরের বিয়ে ও রিসেপশনের বেশ কয়েকটি ছবি। যেখানে অনেকটা সাদামাটা সাজেই দেখা গেছে অনিল কন্যাকে।


অফ-হোয়াইট শাড়ির সঙ্গে কুন্দনে গহনা পরেছিলেন রিয়া। অন্যদিকে ক্রিম রঙের শেরওয়ানি ও সাদা চোস্তায় চমকে দিয়েছেন তার বর করণ বুলানি।


তবে রিয়ার বিয়েতে যে জিনিসটি সবথেকে বেশি নজর কেড়েছে সকলের সেটি হলো তার মাথায় লাগানো নেট স্টাইলে দিয়ে তৈরি ওড়না। কেননা এই ওড়নাটি কাপড় নয়, তৈরি করা হয়েছে মুক্তা দিয়ে।


মুক্তা দিয়ে তৈরি দারুণ এই ওড়নাটি রিয়া কিনেছেন জয়পুরের জনপ্রিয় জুয়েলারি শপ বিরধিচান্দ ঘনশ্যামদাস থেকে।

এ সম্পর্কিত আরও খবর