‘সুলেমান’র বাংলা লোগো বানিয়ে জিতে নিন ১০ হাজার টাকা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 16:30:24

চ্যানেল আইতে আসছে বিশ্বখ্যাত আরব্য সিরিয়াল ‘সুলেমান’। এ সিরিয়ালের চরিত্রে রূপদান করেছেন টার্কিশ অভিনেতা হালিত আরগেঞ্চ।

এই সিরিয়ালের জন্য বাংলা লোগো আহ্বান করা হয়েছে এবং ডিজাইনারকে পুরস্কার হিসেবে প্রদান করা হবে ১০ হাজার টাকা।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পাঠানো লোগো থেকে একটি লোগো নির্বাচন করা হবে। যা পোস্টার ও মূল অনুষ্ঠানে ব্যবহৃত হবে। যার লোগো নির্বাচিত হবে, সেই শিল্পী/ডিজাইনারকে দেওয়া হবে ১০ হাজার টাকা। এমনকি তার নাম অনুষ্ঠানের প্রতি পর্বের এন্ড ক্রেডিটসে দেখানো হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য থাকছে কিছু শর্ত:
১। লোগো প্রস্তুত করে জেপিজি/পিএনজি ফরম্যাট ইমেইল করতে হবে contests@srkstudios.com
২। একজন শিল্পী/ডিজাইনার একাধিক লোগো পাঠাতে পারেন।
৩। আগামি ২৪ জানুয়ারির মধ্যে লোগো পাঠাতে হবে।
৪। নির্বাচিত লোগো’র চূড়ান্ত ডেলিভারি ইপিএস/এআই ফরম্যাটে হতে হবে।
৫। নির্বাচিত লোগোটি’র কোনো প্রকার কপিরাইট সংক্রান্ত জটিলতা বা অন্য কোন লোগোর সঙ্গে সাদৃশ্য নেই, তার পূর্ণ নিশ্চয়তা শিল্পী/ডিজাইনার প্রদান করবেন।
৬। কোন ফেক/বেনামি আইডি থেকে কোন প্রকার সাবমিশন গ্রহণযোগ্য হবে না।
৭। এই কন্টেস্টে SRK Studios এবং Channel i-এর সংশ্লিষ্ট কেউ অংশগ্রহণ করতে পারবেন না।

‘সুলেমান’ সিরিজটির কাহিনী সংক্ষেপ, নামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক, সুলেমান স্যার। দুর্নীতিপরায়ণ সহকর্মীর মিথ্যা অপবাদে চাকরী থেকে বরখাস্ত হয়ে সারাটা জীবন আদর্শবান থেকে কেন এমন হলো যখন এই চিন্তা তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে- তখনি একমাত্র সন্তানের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে, যার চিকিৎসার জন্যে প্রয়োজন বিরাট অংকের টাকা! সবাই বিপদের সময় মুখ ফিরিয়ে নেয় সজ্জন মানুষটার দিক থেকে। সারাজীবন যাদের জন্যে করেছেন, সেই তারাই আজ একটা পয়সা নিয়ে পাশে এসে দাঁড়ায় না! প্রাণের চেয়ে প্রিয় সন্তানকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেন, নিরীহ মানুষটা জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে। সেই জগত থেকে কি তিনি ফিরতে পারেন, কিংবা তার ছেলেকে বাঁচাতে সক্ষম হন?

এ সম্পর্কিত আরও খবর