ধারাবাহিকের নির্মাতা হিসেবে রওনকের আত্মপ্রকাশ

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:26:23

অভিনেতা হিসেবেই দর্শকের কাছে পরিচিত রওনক হাসান। চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপন এবং মঞ্চপাড়ায় রয়েছে এ অভিনেতার অভিনয়ের সুনাম। মাঝে মধ্যে শখের বসে একক নাটক ও টেলিছবি নির্মাণ করেছেন, লেখালেখিতেও রয়েছে তার কাজ। তবে এবার ধারাবাহিক নাটকের নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে রওনকের।

৬ সেপ্টেম্বর থেকে বাংলাভিশনে প্রচার হবে রওনকের রচনা ও পরিচালনায় প্রথম ধারাবাহিক ‘বিবাহ হবে’। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে নাটকটির প্রমো বেশ আলোচিত হয়েছে।

নাটকটি প্রচারিত হবে প্রতি রোববার ও সোমবার রাত ০৮টা ১৫মিনিটে। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আহ্সান হাবিব নাসিম, ইন্তেখাব দিনার, রোবেনা রেজা জুঁই, এলেন শুভ্র, সালহা খানম নাদিয়া, জাহরা মিতু, বড়দা মিঠু, কল্যাণ কোরাইয়া, অ্যানি খান, মনিরা মিঠু, সায়কা আহমেদ, আইরিন আফরোজ, সুজাত শিমুল, শফিক খান দিলু, জান্নাত, রওনক হাসান প্রমুখ।

নাটকটির গল্প প্রসঙ্গে রওনক জানান, ময়মনসিং জেলার কোনো এক গ্রাম। নাম রসিয়া। নাম শুনেই বোঝা যায় যে, এই গ্রামের মানুষ রসে টইটুম্বুর। এই গ্রামের সুখী এক দম্পতি রতন ও পরী। দু’জন একেবারেই রুপে গুণে সম্পূর্ণ বিপরীত। রতন দেখতে কালো ও পালোয়ানের মতো এবং বোকা মানুষ আবার পরী পরমা সুন্দরী ও বুদ্ধিমতী। এ দু’জনের সুখের সংসার ও সুখ দেখে রসিয়া গ্রামের আবাল বৃদ্ধ বনিতা সকলের বিস্ময়ের সীমা নেই! ওদের দেখলেই যারা বিয়ে করেনি, যারা বিবাহিত এবং যারা বিবাহিত ছিলেন তাদের সকলেরই বিয়ে করতে ইচ্ছে করে। দীর্ঘদিন পর এই গ্রামেরই ছেলে তকদির দুবাই থেকে ফিরে আসে। এসেই রতন ও পরীর সুখের সংসার দেখে সে ও বিয়ে করবার জন্য উঠে পড়ে লাগে এবং ঘটতে থাকে একের পর এক চমকপ্রদ, উদ্ভট ও হাস্যকর ঘটনা। বিয়ে সংক্রান্ত নানান হাস্যকর ও উত্তেজনাকর ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটক ‘বিবাহ হবে’।

এছাড়া এই অভিনেতা বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিতব্য ছবিতে শেখ কামালের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চত্রিরে শুটিং শেষ করেছেন। বর্তমানে তার অভিনীত পাঁচটি ধারাবাহিক চলছে বিভিন্ন টিভিতে।

এ সম্পর্কিত আরও খবর