বগুড়ায় ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম,বগুড়া | 2024-01-06 21:49:43

বগুড়া শহরে সন্ধ্যার পর থেকে ১০টি স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিভিন্ন ভোটকেন্দ্র ছাড়াও শহরের বিভিন্ন পয়েন্টে ককটেল বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ছে। এ কারণে সন্ধ্যার পর থেকে শহর ফাঁকা হতে শুরু করে। দোকানপাটসহ ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ হয়ে যায়।

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টা থেকে রাত ৯টা পর্যন্ত এ ঘটনা ঘটে। তবে এসব ঘটনায় কেউ হতাহত হননি।

সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বগুড়া রেল স্টেশনের প্রবেশ মুখে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মটর সাইকেল যোগে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রাত ৮টার দিকে শহরের সাতমাথার অদুরে বিআরটিসি বাস ডিপোর সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। একই সময়ে বড়গোলা টিনপট্টি এলাকায় একটি পান বোঝাই ট্রাকে পেট্রোল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে ট্রাকের ত্রিপলে আগুন ধরে যায়। স্থানীয়রা সঙ্গে সঙ্গে আগুন নিভিয়ে ফেলে। 

শহরের ফকির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মতিয়ার রহমান জানান, রাত সাড়ে ৮ টার দিকে ভোট কেন্দ্রের সীমানা প্রাচীরের বাহিরে বিকট শব্দে পরপর দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এছাড়াও আটাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে, সরকারি আজিজুল হক কলেজ পুরাতন ভবন ভোট কেন্দ্র, করনেশন ইন্সটিটিউশন ভোট কেন্দ্র, এরুলিয়া উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, বিভিন্ন এলাকায় ভোট কেন্দ্রের আশেপাশে ককটেল এবং বিকট শব্দের পটকা ফোটানো হচ্ছে বলে শোনা যাচ্ছে। ভোটকেন্দ্রের আশেপাশে পুলিশের টহল জোরদার করা হয়েছে। 

এ সম্পর্কিত আরও খবর