মাগুরায় সাকিব আল হাসানের প্রচারণায় মাশরাফি

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাগুরা | 2024-01-04 18:25:27

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসানের প্রচারণায় যোগ দিলেন নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি বিন মর্তুজা। মাগুরা শহর ঘুরে হুট খোলা গাড়িতে করে সাকিব আল হাসানের জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর সাড়ে বারটায় নৌকার প্রচারণায় ভোট চাইতে নড়াইল থেকে মাগুরা জেলা পরিষদ ডাক বাংলোয় পৌঁছান তিনি।

মাগুরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে কিছু সময় কথা বলেই সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ছাদ খোলা গাড়িতে নৌকা প্রতীকের লিফলেট নিয়ে বেরিয়ে পড়েন প্রচারণায়। মাশরাফির চিরচেনা ঐতিহাসিক নোমানী ময়দান থেকে তিনি শুরু করেন প্রচারণা। শহরের চৌরঙ্গীমোড় ঘুরে সরকারি হোসেন শহীদ সোহরায়ার্দী কলেজের সামনে দিয়ে ভায়নামোড় গিয়ে শেষ করেন।

এ সময় তিনি নিজ হাতে শহরের ভোটারদের কাছে সাকিবের জন্য ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করেন।

নিজের প্রচার প্রচারণা রেখে সাকিবের প্রচারণায় কেন এসেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, সাকিব রাজনীতিতে নতুন তাই তাকে সময় দিতে দুই ঘণ্টার জন্য মাগুরায় এসেছি। প্রচারণা শেষ করে নড়াইলের উদ্দেশে মাগুরা ত্যাগ করেন মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফির প্রচারণায় সাকিবের সঙ্গে ছিলেন, সৌম্য সরকার, আবু হায়দার রনি, সাব্বির রহমানদের মত জাতীয় দলের খেলোয়ারা।

এছাড়া সকালে সাকিব শহরের কেশব মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এরপর তিনি মাগুরা জেলা আইনজীবী সমিতিতে আসেন। সেখানে আইনজীবীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

পরে আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- নৌকার প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট কাজী এস্কেন্দার আজম বাবলু, জ্যেষ্ঠ আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজিদুর রহমান সংগ্রাম।

সাকিব আইনজীবীদের কাছে তার প্রতীক নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় আমাকে ভোট দিবেন। আমি চাই সবাইকে নিয়ে মানুষের জন্য কাজ করতে। আমার খুব বেশি কিছু চাওয়ার নাই। আইনজীবীদের কথা মানুষ শোনে। আমি যদি নির্বাচিত হয় সে সুযোগ যদি আপনারা দেন তাহলে দলমত নির্বিশেষে সবার সঙ্গে মিলে কীভাবে মাগুরার উন্নয়ন করা যায় সেটাই করব।

এ সম্পর্কিত আরও খবর