ময়মনসিংহ-৩: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

, নির্বাচন

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2024-01-03 22:45:47

 

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের স্বতন্ত্র প্রার্থী (ফুলকপি) মোর্শেদুজ্জামান সেলিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। তিনি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য।

বুধবার (৩ জানুয়ারি) রাতে গৌরীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

মোর্শেদুজ্জামান সেলিম বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করি। মনোনয়নপত্র দাখিল করলেও নিজ থেকে কখনোই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মানসিক ভাবে প্রস্তত ছিলাম না। গত ১৭ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আমি নিজের মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য অনলাইনে নির্বাচন কমিশন বরাবর আবেদন করি। কিন্ত নিয়ম অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার অফিসে সরাসরি উপস্থিত থাকতে না পারায় আমার মনোনয়নপত্র প্রত্যাহার হয়নি। আজকে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলাম।

আগামী প্রজন্মের জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি ভোটারদের অনুরোধ জানিয়ে বলেন, সকলেই যেন কেন্দ্রে গিয়ে তাদের নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে দেশ ও দেশের বাইরের ষড়যন্ত্রকে মোকাবিলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারে দেশকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দেয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা শাহ আলম, নজরুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর