ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর-কর্মীদের মারধরের অভিযোগ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-12-31 16:18:20

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের স্বতন্ত্র প্রার্থী এম.এ ওয়াহেদের নির্বাচনী অফিসে ভাঙচুর এবং তার কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন সমন্বয়কারী ইফতেখার আহমেদ সুজন।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের ওয়াহেদ টাওয়ারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই আসনের নৌকা প্রতীকের প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু'র কর্মী-সমর্থকরা শনিবার রাতে উপজেলার ধলিয়া এলাকায় ট্রাক প্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাঙচুর ও কর্মীদের মারধর করে আহত করা হয়েছে।

এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমসহ নয়জন আহত হয়ে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানান তিনি।

এ ঘটনায় ইফতেখার আহমেদ সুজন বাদী হয়ে আদনান খান (৩২) ও আশিকুর রহমানসহ (৩৬) ২৪ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, উপজেলার কাচিনা, ডাকাতিয়া, উথুরা ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে নৌকার কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা, আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন শিবলী, যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাদিকুর রহমান তালুকদারসহ নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর