নির্বাচন ঠেকানোর শক্তি কারো নেই: ওবায়দুল কাদের

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-31 13:29:01

বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারো নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশি শক্তি আমাদেরকে পরামর্শ দিলে গ্রহণ করবো। কিন্তু আমাদের নির্বাচনের ক্ষতি হয় এমন কিছু মেনে নেবো না।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজারে এক পথসভায় মন্ত্রী একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজকে বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বন্ধ করতে লাশ ফেলার রাজনীতি করতে চায়। তারা ৭৫-এ ক্লু করেছে। জেলখানায় জাতীয় নেতাদের হত্যা করেছে। তারেক জিয়া, খালেদা জিয়া ২১ আগস্টে শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছে। ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে আজকে বাংলাদেশে বিএনপি তাই করছে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমি আপনাদের সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। কোনো প্রার্থী বা কোনো একজন নামি নেতাকে তারেক জিয়া লন্ডন থেকে মারার জন্য ষড়যন্ত্র করছে। আপনারা এটা প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ৭১ সালকে ভয় পায়নি। এবারও যত বাধা আসুক ভয় পাবেন না।

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহীম, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর