শুরু হতে যাচ্ছে টিভি রিয়েলিটি শো বার্জার হ্যাপি হোম

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 20:55:07

রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হলো ‘বার্জার হ্যাপি হোম’ টিভি রিয়েলিটি শো-এর প্রেস কনফারেন্স। সম্পূর্ণ নতুন এক কনসেপ্ট নিয়ে আয়োজিত এই রিয়েলিটি শো এর মূল পর্বগুলো যৌথভাবে সঞ্চালনা করবেন বিশিষ্ট অভিনেত্রী, মিডিয়া ব্যক্তিত্ব ও আর্কিটেক্ট অপি করিম এবং স্বনামধন্য আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক।

অগোছালো আসবাব, রঙ ও আলোর সমন্বয়হীনতা এবং অপর্যাপ্ত আলো বাতাস - একটি বাড়ির সৌন্দর্যকে কমিয়ে দেয় অনেক গুণে।।

‘বার্জার হ্যাপি হোম’- রিয়েলিটি শো-তে এইসব সীমাবদ্ধতা দূর করে ইন্টিরিয়র সংশ্লিষ্ট কাজ সম্পন্ন করে একটি বাড়িকে ‘হ্যাপি হোম’-এ রূপান্তরতি করা হবে। আগ্রহী ব্যক্তিরা নির্দিষ্ট নিয়মে নিজের বাড়ির গল্প লিখে আবেদন করবেন এবং সেখান থেকে বেছে নেয়া হবে ভাগ্যবান বিজয়ীদের।

আবেদন পাঠানোর শেষ তারিখ ৩১ অক্টোবর ২০১৯। এই রিয়েলিটি শো এর এর বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে facebook.com/bergerbd পেইজে অথবা সরাসরি কল সেন্টারে ০৮০০০১২৩৪৫৬।

‘বার্জার হ্যাপি হোম’ এর প্রেস কনফারন্সে-এ বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড-এর সিনিয়র জেনারেল ম্যানেজার, সেলস্ অ্যান্ড মার্কেটিং মহসিন হাবিব চৌধুরী, এবং  জেনারেল ম্যানেজার, মার্কেটিং এ কে এম সাদেক নেওয়াজ-সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন র্কমর্কতাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেট এক্সেস প্রোভাইডার্স লি:-এর সিইও  শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান, আর্কিটেক্ট অপি করিম এবং আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক।

মহসিন হাবিব চৌধুরী তাঁর মূল্যবান বক্তব্যে দেশের রঙশিল্প থেকে শুরু করে সব ধরনের ভবনের অভ্যন্তর ও বাহ্যিক সৌন্দর্যের দৃশ্যপট পরিবর্তনে আন্তর্জাতিক গুণমান সমৃদ্ধ বার্জার পেইন্টস্-এর সামগ্রিক ভূমিকা তুলে ধরেন। পাশাপাশি  সাদেক নেওয়াজ বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড-এর সার্বিক অগ্রযাত্রা নিয়ে কথা বলেন।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল প্রখ্যাত আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক এবং অপি করিমের বর্ণিল উপস্থিতি, যেখানে আসিফ এম আহসানুল হক বাংলাদেশের স্থাপত্য শিল্প, এর চর্চা এবং দেশে প্রথমবারের মতো এ ধরনের রিয়েলিটি শো-এর আয়োজন নিয়ে আলোচনা করেন।

অপি করিম বক্তব্য রাখেন স্থাপত্য বিষয়ে ভবনের বাহ্যিক ও অভ্যন্তরীণ পরিকল্পনার গুরুত্ব নিয়ে। পরিশেষে শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান এরকম অনন্য আয়োজনে অংশীদার হওয়ার জন্য বার্জার পেইন্টস্ এবং আর্কিটেক্টদ্বয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

এ সম্পর্কিত আরও খবর