সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 04:08:56

সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সিটি ব্যাংকের রশীদ টাওয়ারে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (২ অক্টোবর) ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে সিটি ব্যাংক ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান মোঃ জাফরুল হাসান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস প্রধান মোঃ শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী এখন থেকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ড মেম্বাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টার থেকে টিকিট ক্রয় করলে ১০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। যা আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ উভয় যাত্রাপথের জন্য প্রযোজ্য। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেসের ডেবিট ও ক্রেডিট উভয় প্রকার কার্ডের গ্রাহকরাই এই সুবিধা ভোগ করতে পারবেন। এই সুযোগ ১৫ সেপ্টেম্বর ২০১৯ থেকে ১৫ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত চালু থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের মার্চেন্ট অ্যান্ড ই-কমার্স বিজনেসের প্রধান আরিফুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশন ব্যবস্থাপক মাইনুল হক এবং মার্কেটিং অ্যান্ড সেলসের উপ-ব্যবস্থাপক মোঃ নাইমুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

 

 

 

এ সম্পর্কিত আরও খবর