রমজানে বিকাশ পেমেন্টে সুপারস্টোরে কেনাকাটায় ডিসকাউন্ট কুপন

, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-12 14:17:39

পবিত্র রমজান মাসে দেশের শীর্ষস্থানীয় সুপারস্টোর থেকে প্রয়োজনীয় কেনাকাটায় বিকাশ পেমেন্ট করে গ্রাহক পেতে পারেন ১৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন। পাশাপশি, নির্দিষ্ট অনলাইন গ্রোসারি শপে রোজার দরকারি পণ্য অর্ডার করে বিকাশ পেমেন্ট করলে পেতে পারেন সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

নির্দিষ্ট সুপারস্টোরে কেনাকাটায় ন্যূনতম ১,৫০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাচ্ছেন ৫০ টাকা ডিসকাউন্ট কুপন। একজন গ্রাহক দিনে একবার এবং অফার চলাকালীন ৩ বারে সর্বমোট ১৫০ টাকার ডিসকাউন্ট কুপন পেতে পারেন। ডিসকাউন্ট কুপন পাওয়ার ৪ দিন পর্যন্ত এটি ব্যবহারের মেয়াদ থাকবে এবং পৃথকভাবে প্রতিটি কুপন ব্যবহার করতে নির্দিষ্ট মার্চেন্ট পয়েন্টে বিকাশ পেমেন্টে ন্যূনতম ৫০০ টাকার কেনাকাটা করতে হবে।

যে সুপারস্টোর গুলোয় কেনাকাটায় ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে – আগোরা, আলমাস সুপার শপ, আমানা বিগ বাজার, আপন বাজার, আপন ফ্যামিলি মার্ট, বিগ বাজার, ঢালী সুপার শপ, ইস্টার্ন বাজার, মীনা বাজার, মমতা সুপার শপ, পিক এন্ড পে সুপার মার্কেট, প্রিন্স বাজার, প্রিন্স সুপার শপ, এসটিএল গ্রোসারি মার্ট, ট্রাস্ট ফ্যামিলি নিডস, হোলসেল ক্লাব, কাদের’স, ইউনিমার্ট এবং ডেইলি শপিং। ডিসকাউন্ট কুপন পেতে উল্লিখিত সুপারস্টোর গুলোয় গ্রাহককে বিকাশ অ্যাপ অথবা *247# ডায়াল করে বিকাশ পেমেন্ট করতে হবে। এই অফারটি চলবে ঈদের দিন পর্যন্ত। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় -- https://www.bkash.com/campaign/superstore24।

পাশাপাশি, নির্দিষ্ট অনলাইন গ্রোসারি শপে প্রয়োজনীয় কেনাকাটায় ন্যূনতম ৩০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাচ্ছেন ৫% ক্যাশব্যাক, যা অফার চলাকালীন সর্বোচ্চ ১০০ টাকা। যে অনলাইন গ্রোসারি শপগুলোতে ক্যাশব্যাক উপভোগ করা যাবে -- চালডাল.কম, বেঙ্গল মিট, বাজার ৩৬৫, রাজশাহী ভিত্তিক শ্রদ্ধা অনলাইন শপ, এবং ফেইসবুক ভিত্তিক নিওফার্মার্স বাংলাদেশ-এ। এই অনলাইন গ্রোসারি শপগুলোয় বিকাশ অ্যাপ দিয়ে অথবা পেমেন্ট গেটওয়ের (চেকআউট পেমেন্ট, টোকেনাইজড পেমেন্ট, ডিরেক্ট চার্জ) মাধ্যমে সফলভাবে বিকাশ পেমেন্ট করে গ্রাহক ক্যাশব্যাক পাবেন। তবে চালডাল.কম-এর ক্ষেত্রে শুধু ডিরেক্ট চার্জের মাধ্যমে বিকাশ পেমেন্ট করতে হবে। এই অফারটিও চলবে ঈদের দিন পর্যন্ত। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় -- https://www.bkash.com/campaign/superstore24-online।

এ সম্পর্কিত আরও খবর