রমজানে ফুডপান্ডা দিচ্ছে বিশেষ ছাড়

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সাব্বিন হাসান, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-26 00:57:34

রমজান মাস জুড়ে খাবার, গ্রোসারি আর মুদি পণ্য অর্ডারে ফুডপান্ডা দিচ্ছে বিশেষ মূল্যছাড়। ক্রেতার দুয়ারে খাবার, মুদি আর রমজান মাসের নিত্যপণ্য পৌঁছে দিচ্ছে ফুডপান্ডা। লকডাউন সময়ে ফুডপান্ডা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে খাবার ও মুদি পণ্য বিপণন সেবা সচল রেখেছে।

রমজান ডিলের অংশ হিসেবে ক্রেতারা ইফতার ও সাহরির সময় ফুডপান্ডা সেবার মাধ্যমে বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। ঢাকা ও চট্টগ্রাম শহরের ক্রেতারা ‘ঝড়৫০’ প্রমো কোড ব্যবহার করে ভোর ৬টা থেকে দুপুর ৩টা অবধি ১৩০ টাকার বেশি অর্ডারে ৫০ টাকা ছাড় পাবেন।

তা ছাড়া ঢাকা ও চট্টগ্রাম শহরের ক্রেতারা ‘রোজা১০০’ ভাউচার ব্যবহার করে নির্দিষ্ট কিছু রেস্তোরাঁ থেকে ২০০ টাকার বেশি অর্ডারে দুপুর ৩টা থেকে ভোর ৬টা অবধি অর্ডার অনুযায়ী ২৫ শতাংশ (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) ছাড় সুবিধা পাবেন।

ঢাকা-চট্টগ্রাম শহরের বাইরের ক্রেতারা ‘ঝড়৩৫’ কোড ব্যবহার করে ভোর ৬টা থেকে দুপুর ৩টার মধ্যে ১০০ টাকার বেশি অর্ডারে ৩৫ টাকা ছাড় পাবেন। দুপুর ৩টা থেকে ভোর ৬টার মধ্যে ‘রোজা৫০’ কোড ব্যবহার করে ১৩০ টাকার ওপরে অর্ডারে ৫০ টাকা ছাড় পেয়ে যাবেন।

তা ছাড়া পান্ডাকিচেন এক্সক্লুসিভ রেস্তোরাঁ থেকে অর্ডার করলে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড়। ফুডপান্ডা নির্দিষ্ট রেস্তোরাঁ ছাড়ের সাথে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারসহ প্রমোশনাল অফার সুবিধা পাবেন।

ঘরের বাইরে যাওয়ার ঝামেলা ছাড়াই অনলাইনে মুদি পণ্য কিনতে পারেন সেজন্য ফুডপান্ডা খাবার ছাড়াও ‘পান্ডামার্ট’ আর শপে দিচ্ছে বিশেষ ছাড়। ক্রেতারা বিশেষ ছাড়ে পান্ডামার্ট থেকে মাংস, মাছ, ফলমূল, শাকসবজি, তৈরি হিমায়িত খাবার, স্ন্যাক্স ও বিভিন্ন মুদি পণ্য কিনতে পারবেন।

ক্রেতারা বাজার৮০, বাজার৯০ আর বাজার১২০ কোড ব্যবহার করে ফুডপান্ডা শপে পেয়ে যাবেন ১২০ টাকা অবধি ছাড়। আর কোড ‘হ্যালোপান্ডা’ ব্যবহার করলে ৩০ মিনিটে ক্রেতার দুয়ারে পৌঁছে যাবে পান্ডামার্টের পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

ইফতার বা সাহরির জন্য খাবার অর্ডারের প্রয়োজন হোক কিংবা মাংস, মাছ, ফলমূল, শাকসবজি বা অন্য মুদি পণ্যের দরকার হোক, এক ক্লিকে সবকিছু পৌঁছে দেবে ফুডপান্ডা।

এ সম্পর্কিত আরও খবর