সিলেট-ঢাকা রুটে ইউএস বাংলার সন্ধ্যাকালীন ফ্লাইট শুরু

বিবিধ, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:02:29

যাত্রী সাধারণের চাহিদার কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত সেবা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস বাংলার সন্ধ্যাকালীন ফ্লাইট চালু হয়েছে।

শনি ও মঙ্গলবার বাদে সপ্তাহে পাঁচদিন রাত ৮টা ৩৫মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। আর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ইউএস-বাংলা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১২ সেপ্টেম্বর থেকে সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার সন্ধ্যাকালীন ফ্লাইট শুরু হয়েছে।

এছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খুব শীঘ্রই ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফ্লাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ঢাকা-সিলেট রুটের সন্ধ্যাকালীন অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরণ করে। যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারী জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারি জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন মো. কামরুল ইসলামসহ এয়ারলাইন্সের সিলেট স্টেশনের কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর