ট্রেড পার্টনারদের জন্য বিশেষ অনলাইন পোর্টাল এমিরেটসের

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 18:05:17

করোনা মহামারিকালে ট্রেড পার্টনারদের পুরোপুরি হালনাগাদ তথ্য ও অন্যান্য সুবিধা প্রদানের লক্ষ্যে এমিরেটস সম্পূর্ণ নতুন একটি স্টেট-অব-দি আর্ট অনলাইন গেটওয়ে চালু করেছে।

প্রতিটি মার্কেট ও ট্রেড পার্টনারের আলাদা আলাদা চাহিদা মাথায় রেখে এই ওয়ান স্টপ পোর্টালটি তৈরি করা হয়েছে। এর মাধ্যমে ট্রাভেল পার্টনাররা তাৎক্ষণিকভাবে এমিরেটসের পণ্য, সেবা ও নীতিমালা সংক্রান্ত সবচেয়ে হালনাগাদ তথ্য লাভ করতে পারবেন এবং প্রয়োজনে কারিগরি সহায়তাও পাবেন। পোর্টালটিতে রয়েছে বিভিন্ন সেলফ সার্ভিস টুল ও সহায়তা, ইন-বিল্ট স্বয়ংক্রিয় ব্যবসায়িক প্রক্রিয়া যা ট্রাভেল পার্টনারদের আরও দক্ষতার সঙ্গে কাজ করেতে সহায়তা করবে। একেই সঙ্গে নিশ্চিত হবে স্বচ্ছতা ও লেনদেনের স্পষ্টতা।

এমিরেটসের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা আদনান কাজিম জানান, এই পোর্টালের পেছনে কাজ করছে সারা বিশ্বে ছড়িয়ে থাকা কমার্শিয়াল টিম সদস্যরা। পোর্টালটিতে সর্বোচ্চ ফ্লেক্সিবিলিটি নিশ্চিত করা হয়েছে যাতে পার্টনাররা আরও মানসম্মত গ্রাহক সেবা প্রদান করতে পারেন। বিভিন্ন ভাষায় পোর্টালটি দিন-রাত ২৪ ঘণ্টা নিয়মিতভাবে হালনাগাদ করা হচ্ছে। বিস্তারিত তথ্যের জন্য- Emirates Partner.

এ সম্পর্কিত আরও খবর