চাল-লবণের সংকট নেই, গুজবে কান দেবেন না: খাদ্যমন্ত্রী

নওগাঁ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নওগাঁ | 2023-08-29 18:22:26

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, 'বর্তমান সরকারের উন্নয়নে যাদের চোখে জ্বালা ধরায়, তারা দেশে পেঁয়াজের কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়িয়ে দিয়েছে। ফেসবুকে লবণের দাম বাড়িয়ে দিয়ে সারাদেশে বিভ্রান্তির সৃষ্টি করেছে। অথচ দেশে লবণের কোনো সংকট নেই। তারা অযৌক্তিকভাবে চালের দামও বাড়িয়ে দিয়েছে। আমাদের চালের কোনো সংকট নেই। পর্যাপ্ত চাল সরকারের মজুদ রয়েছে। তার মধ্যে নতুন ধান উঠতে শুরু করেছে। তবে আশার কথা, সরকার তাদের এ ঘৃণ্য ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়ে শক্ত হাতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে।'

বুধবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় নওগাঁ জেলার পোরশা উপজেলায় মুর্শিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশটাকে উন্নয়নের রোল মডেলে পরিণত করছেন, ঠিক তখনই দেশের মানুষকে সরকারের বিরুদ্ধে বিভ্রান্ত করার জন্য একটি স্বার্থান্বেষী মহল ষড়যন্ত্রমূলকভাবে একের পর এক গুজব ছড়িয়ে যাচ্ছে। সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি বলব, এসব গুজবে কান দেবেন না।'

এসব গুজবে কান না দিয়ে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাধারণ মানুষদের এ বিষয়ে সচেতন করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী। এ সময় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকতে অনুরোধ জানিয়েছেন।

মুর্শিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, উপ-প্রচার সম্পাদক রনজিত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলামসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর