মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে: ডেপুটি স্পিকার

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গাইবান্ধা | 2023-08-24 14:54:44

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া বলেছেন, দেশ থেকে মাদক মুক্ত করতে আমাদের যুদ্ধ ঘোষণা করতে হবে। আসুন আমরা সকলে মিলে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।

বুধবার (৯ অক্টোবর) গাইবান্ধা উন্নয়ন ফোরামের আয়োজনে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠায় করণীয় শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফজলে রাব্বি মিয়া।

জনগণের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনারা যেখানেই মাদকের তথ্য পাবেন, সঙ্গে সঙ্গে স্থানীয় প্রশাসনকে অবগত করবেন। এ বিষয়ে প্রশাসন দায়িত্ব অবহেলা করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

এ অনুষ্ঠানে গাইবান্ধা উন্নয়ন ফোরামের সভাপতি ও বিমান পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আইয়ুব হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মো. তারিকুল ইসলাম, ঢাকা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যুগ্ম সচিব ও পরিচালক, এসএম জাকির হোসেন, গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন, গাইবান্ধা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক মো. রাজিউর রহমান, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, গাইবান্ধা উন্নয়ন ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি এটিএম মমতাজুল করিম ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি।

এ সম্পর্কিত আরও খবর