ফরিদপুরে জ্বরে আক্রান্ত ব্যক্তির মৃত্যু

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-22 17:49:59

ফরিদপুরে চার দিন জ্বরে ভুগে সেলিম বিশ্বাস (৪০) নামের এক গ্যারেজ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ জুলাই) ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সেলিমের স্ত্রী মুন্নি আক্তার জানান, ঢাকার যাত্রাবাড়ীর একটি গ্যারেজে কাজ করতেন সেলিম। এক মাস আগে নিজেই একটি গ্যারেজ করেছিলেন। গত বৃহস্পতিবার ঢাকায় জ্বরে আক্রান্ত হলে প্রথম দু’দিন ফার্মেসি থেকে ওষুধ কিনে খেলেও কোনো প্রতিকার না পেয়ে গতকাল রোববার বিকেলে ঢাকা থেকে চরভদ্রাসনের বাড়ি চলে আসেন। বিকেলে স্থানীয় চরভদ্রাসন আধুনিক ডায়াগনস্টিক সেন্টারে রক্ত পরীক্ষা করা হয় তার।

সেখানে রক্তে প্লাটিলেট এক লক্ষ বিশ হাজার পাওয়া গেলে তারা উন্নত চিকিৎসার পরামর্শ দেন। রাতেই তাকে (সেলিমকে) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং সেখানে বিভিন্ন টেস্ট করানো হয়। সোমবার সকালে সেখানে তার মৃত্যু হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এর তত্ত্বাবধায়ক ডা. কামদা প্রসাদ জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩০ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে সেলিম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন কী না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। রিপোর্ট পাওয়ার আগেই সেলিমের মৃত্যু হয়।

পারিবারিক সূত্র জানায়, সোমবার যোহর নামাজের পর জানাজা শেষে সেলিমকে স্থানীয় বিশ্বাস বাড়ি কবরস্থানে দাফন করা হয়। পরিবার থেকে ধারনা করা হচ্ছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। তার বাড়ি জেলার চরভদ্রাসন উপজেলার লোহারটেক বাছার ডাঙ্গী গ্রামে। সে ওই গ্রামের মৃত কদম বিশ্বাসের ছেলে। সেলিম বিশ্বাসের স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর