গাংনীতে স্বতন্ত্র ২ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, মেহেরপুর, বার্তা২৪.কম | 2023-08-21 08:20:08

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।  

সোমবার (১১মার্চ) রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগ প্রার্থীর লোকজন এ ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, পোড়াপাড়া বাজারে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের দক্ষিণে স্বতন্ত্র প্রার্থী ওয়াসিম সাজ্জাদ লিখন ও উত্তরে মজিরুল ইসলাম নির্বাচন অফিস তৈরি করেন। সেখান থেকে তাদের নির্বাচনী প্রচারণা চলানো হচ্ছে।

ঘটনার সময় ১০ থেকে ১৫টি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা আকস্মিক হামলা চালায়। তারা অফিসের চেয়ারসহ আসবাবপত্র ভাঙচুর করে। অফিসের পোস্টার ও চারদিক ঘিরে রাখা কাপড় ছিড়ে দেয়। এ সময় অফিসে থাকা নেতাকর্মী কয়েকজনকে চড় থাপ্পড় দিয়ে বের করে দেয়।  খবর পেয়ে গাংনী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, ‘প্রার্থীরা লিখিত অভিযোগ দিলে ভাঙচুরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’



স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন বিভিন্নভাবে আমাদেরকে প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করছে। তাদের উস্কানি ও হামলার কারণে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ থাকছে না।

হামলা ও ভাঙচুরকারীদের নামে থানায় মামলা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হবে বলেও জানান তারা।

এ সম্পর্কিত আরও খবর