গাইবান্ধায় নৌকার কান্ডারি যারা

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাইবান্ধা | 2023-08-01 08:43:12

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে গাইবান্ধা জেলার ছয় উপজেলার ভোটগ্রহণ আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে।

এসব উপজেলাতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থীরা হলেন, যারা-গাইবান্ধা সদর উপজেলা থেকে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহ্ সরোয়ার কবির, সাদুল্লাপুর থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লব, পলাশবাড়ী থেকে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, গোবিন্দগঞ্জ থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, সাঘাটা থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম শামশীল আরেফিন ও ফুলছড়ি উপজেলা থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

প্রার্থীরা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় হাইকমান্ড থেকে মনোনীত হয়ে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নড়েচড়ে বসেছেন। এর আগ থেকেই তারা প্রচার-প্রচারণাসহ নানা জনসংযোগ অব্যাহত রেখেছেন।

গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ ফেব্রুয়ারি, বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রত্যাহার ২৭ ফেব্রুয়ারি ও ১৮ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর