নেত্রকোনায় অগ্নিকাণ্ডে ৮ দোকানসহ গুদাম পুড়ে ছাই

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪ | 2023-08-24 23:55:16

নেত্রকোনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে মুদি দোকানসহ কয়েকটি গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে জেলার সদর উপজেলার ঠাকুরাকোণা বাজারে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে করে নেত্রকোনার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করতে ছুটে যান জেলা প্রশাসক মঈনউল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) বুলবুল আহমেদ, নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) উত্তম কুমার রায়, উপপরিদর্শক (এসআই) আব্দুস সালামসহ জেলার পুলিশ সদস্যরা।

নেত্রকোনা ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমেন মোর্শেদ জানান, অগ্নিকান্ডের ৮টি মুদি দোকান ও দোকান মালিকদের ৮টি গুদামঘর পুড়ে গেছে। আর এতে প্রায় দুই কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্তরা। অগ্নিকাণ্ডের সূত্রপাতের বিষয়ে সুনির্দিষ্ট কিছু জানাতে পারেননি তিনি।

নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) উত্তম কুমার রায় জানান, অগ্নিকাণ্ডে রামু দেবনাথ, মানিক দেবনাথ, পল্লব সরকার, বিপ্লব সরকার, ভক্ত বর্মণ, মঙ্গল পাল ও শহীদের মুদি দোকানসহ তাদের গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে। অন্য ক্ষতিগ্রস্তদের খোঁজ নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

 

এ সম্পর্কিত আরও খবর